empty
 
 
14.06.2024 04:12 PM

বন্ধুগণ, দুবাই ফরেক্স ট্রেডার্স সামিটে আমাদের অংশগ্রহণ সম্পন্ন করার সময় চলে এসেছে, যা আন্তর্জাতিক ফরেক্স মার্কেটে অংশগ্রহণকারীদের জন্য বিশ্বের বৃহত্তম প্ল্যাটফর্ম।

এই বছর, আমরা এই ফোরামের ডায়মন্ড স্পন্সর হিসেবে কাজ করতে পেরে গর্বিত, যেটি সারা বিশ্ব থেকে প্রায় 100টি নেতৃস্থানীয় প্রতিষ্ঠান এবং 5,000-এর বেশি ট্রেডারকে আকৃষ্ট করেছিল।

ফরেক্স ট্রেডার্স সামিট দুবাইতে আমাদের সবচেয়ে বড় প্রাপ্তি হল সবচেয়ে মর্যাদাপূর্ণ পুরষ্কার অর্জন করা। আর্থিক প্রযুক্তির ক্ষেত্রে ইন্সটাফরেক্সের শীর্ষস্থানীয় অবস্থানকে পুনঃনিশ্চিত করে আমরা "সেরা মোবাইল অ্যাপ" এর পুরস্কার অর্জন করেছি।

এই ফোরামে, আমরা বর্তমান পার্টনারদের সাথে আমাদের সম্পর্ককে দৃঢ় করেছি এবং নতুন সহযোগিতার সুযোগ অন্বেষণ করেছি। ইন্সটাফরেক্সের বিজনেস ডেভেলপমেন্ট ডিরেক্টর পাভেল শকাপেনকোআমাদের কোম্পানির সর্বশেষ উন্নয়ন এবং পণ্য উপস্থাপন করেছেন, যা অংশগ্রহণকারীদের মধ্যে ব্যাপক আগ্রহের জন্ম দিয়েছে। ফলস্বরূপ, আমরা 100 জনেরও বেশি নতুন গ্রাহক এবং পার্টনারদের আমাদের প্রতিষ্ঠানের সাথে কার্যক্রমে স্বাগত জানিয়েছি।

আমরা আমাদের বুথে দর্শকদের মধ্যে সর্বশেষ মডেলের আইফোন এবং $3,000-এর ট্রেডিং সার্টিফিকেট বিতরণ করেছি।

আপনি দেখতে পাচ্ছেন, আমাদের কোম্পানি অবিরতভাবে পরিষেবার মান উন্নত করতে কাজ করে চলেছে। ফিন্যান্সিয়াল মার্কেটে আপনার সাফল্য নিশ্চিত করার জন্য আমরা ক্রমাগত আমাদের পরিষেবাসমূহ উন্নত করছি! আমাদের সাথে থাকুন এবং সাফল্য অর্জনের সুযোগসমূহ কাজে লাগান!


খবরের তালিকায় ফিরে যান


অন্যান্য কোম্পানি সংবাদ

এখন কথা বলতে পারবেন না?
আপনার প্রশ্ন জিজ্ঞাসা করুন চ্যাট.
Widget callback